সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

মতলব উত্তর : লুণ্ঠিত মালামাল ও অস্ত্রসহ গ্রেপ্তার ৫ ডাকাত

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মতলব উত্তর (চাঁদপুর) প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ডাকাতির ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত পাঁচজনকে অস্ত্রসহ গ্রেপ্তার ও তাদের কাছ থেকে ডাকাতির মালামাল উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত মো. মোক্তার হোসেন (২৪), মো. নাহিদ গাজী (২৬), শরীফ বেপারী (৩০), মো. শরীফ (২০) ও মো. হোসেন প্রকাশ ছিডু ছৈয়ালকে (২৪) গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত ডাকাত মো. মোক্তার হোসেনের কাছ থেকে লুণ্ঠিত ১টি মোবাইল সেট, নগদ দশ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়া আসামি মোক্তারের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত একটি চাপাতি, তিনটি বড় ছুরি ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করে জব্দ তালিকা করা হয়েছে।
জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ৫ জন ডাকাতির কথা স্বীকার করেছে। তাদের গতকাল সোমবার আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার অভিযান অব্যাহত আছে বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন।
পুলিশ জানায়, গত ৪ নভেম্বর রাত অনুমানিক ২টা থেকে আড়াইটায় মধ্যে মতলব উত্তর থানার সুলতানাবাদ ইউনিয়নের তাতুয়া এলাকায় বেড়িবাঁধের পাকা রাস্তার উপর গাছের গুঁড়ি রাস্তায় ফেলে পিকআপের গাড়ির গøাস ভেঙে চালককে ধারাল অস্ত্র দিয়ে আহত করে অন্যদের জিম্মি করে নগদ টাকা ও ৩টি মোবাইল লুট করে নিয়ে যায়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত টাকা, মোবাইল ফোন ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। ডাকাতির ঘটনায় আরো নতুন চমক অপেক্ষা করছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়