সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

বেনাপোলে ১ কেজি স্বর্ণসহ যাত্রী আটক

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বেনাপোল (যশোর) প্রতিনিধি : বেনাপোল ইমিগ্রেশনে ১ কেজি ৪৪ গ্রাম ওজনের ৯টি স্বর্ণের বারসহ সিদ্দিকুর রহমান (৪৬) নামে এক যাত্রীকে আটক করা হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার সময় বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশন তল্লাশি কেন্দ্র থেকে তাকে আটক করে বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা। আটককৃত সিদ্দিকুর রহমান বরগুনা জেলার সিংরা বুনিয়া গ্রামের আব্দুল গনি মোল্লার ছেলে।
বেনাপোল কাস্টমস হাউসের শুল্ক গোয়েন্দার সহকারী পরিচালক মনিরুজ্জামান চৌধুরী জানান, তাদের কাছে গোপন খবর আসে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন দিয়ে একটি বিপুল পরিমাণের স্বর্ণের চালান ভারতে যাবে। এমন সংবাদের ভিত্তিতে সন্দেহভাজন আটক ব্যক্তির গতিরোধ করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে প্যান্টের মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কেজি ৪৪ গ্রাম ওজনের ৯টি স্বর্ণের বার উদ্ধারসহ তাকে আটক করা হয়।
উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ৭৬ লাখ টাকা। আটককৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়