সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

বাংলাদেশ সেনাবাহিনী : প্রশিক্ষণ সহায়ক সামগ্রী প্রদর্শন প্রতিযোগিতা

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের সার্বিক ব্যবস্থাপনায় বাংলাদেশ সেনাবাহিনী প্রশিক্ষণ সহায়ক সামগ্রী প্রদর্শন প্রতিযোগিতা-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল সোমবার সাভার সেনানিবাসের শহীদ লেফটেন্যান্ট তৌফিক মাল্টিপারপাস সেডে অনুষ্ঠিত হয়েছে। আইএসপিআর
অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় প্রধান অতিথি বলেন, কার্যকর প্রশিক্ষণই সৈনিকের সর্বোত্তম কল্যাণ এবং যুদ্ধক্ষেত্রে সাফল্যের চাবিকাঠি। প্রশিক্ষণ সহায়ক সামগ্রীর সর্বোত্তম ব্যবহার যুদ্ধে বিজয়কে ত্বরান্বিত করে।
প্রতিযোগিতায় ১০ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন এবং ১৯ পদাতিক ডিভিশন রানারআপ হয়। এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর ১০টি মেজর ফরমেশন, ৭টি মাইনর ফরমেশন এবং ২০টি অন্যান্য প্রতিষ্ঠানসহ ৩৭টি দল অংশ নেয়। উল্লেখ্য, প্রতিযোগিতাটি গত ৫ নভেম্বর শুরু হয়।
সেনাবাহিনী প্রশিক্ষণ সহায়ক সামগ্রী প্রদর্শন প্রতিযোগিতা-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পরে সেনাবাহিনী প্রধান সাভার সেনানিবাসে নবনির্মিত পদাতিক গেট, ডিভিশন মডেল শেড এবং অন্যান্য পদবীর সেনা সদস্যদের সপরিবারে বসবাসের জন্য নবনির্মিত বহুতল ভবনের ফলক উন্মোচনের মাধ্যমে উদ্বোধন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়