সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

নিউমার্কেটে সংঘর্ষ : তিন মামলার তদন্ত প্রতিবেদন পেছাল

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় করা তিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল পিছিয়েছে। গতকাল সোমবার মামলা তিনটির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু পুলিশ তা দাখিল করতে পারেনি। তাই ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী আগামী ১১ ডিসেম্বর প্রতিবেদন দাখিলের পরবর্তী দিন ধার্য করেন। আদালতে নিউমার্কেট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক মো. সাফায়েত এ তথ্য নিশ্চিত করেছেন।
গত ১৭ এপ্রিল রাত ১২টায় ও পরদিন দফায় দফায় ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ী-দোকানকর্মীদের সংঘর্ষ হয়। এতে দোকান কর্মচারী মুরসালিন ও কুরিয়ারকর্মী নাহিদ হাসান নিহত হন। এছাড়া উভয়পক্ষের আরো অর্ধশতাধিক ব্যক্তি আহত হন। এ ঘটনায় নিহত নাহিদের বাবা নাদিম হোসেন বাদী হয়ে নিউমার্কেট থানায় একটি হত্যা মামলা করেন। আর পুলিশ বাদী হয়ে আরো দুটি মামলা করেন। একটি হলো পুলিশের ওপর হামলা, অন্যটি বিস্ফোরক আইনের মামলা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়