সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

নওগাঁয় বিজিবি সদস্যের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ২

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : ধামইরহাট সীমান্তে ৩ বিজিবি সদস্যের ওপর হামলার ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। গতকাল সোমবার দুপুরে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। রবিবার রাতে ভারতে পালিয়ে যাওয়ায় সময় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধুরইল সীমান্ত থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা।
গ্রেপ্তারকৃতরা হলেন- ধামইরহাট উপজেলার রসুলবিল ধন্দুপাড়া এলাকার রেজাউল করিম (৫৫) ও মেহেদী হাসান রাজু (২৫)। বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৪ নভেম্বর রাতে ধামইরহাট সীমান্তে বিজিবি সদস্য নায়েব সুবেদার মুজিবুর রহমানের নেতৃত্বে ৩ জন বিজিবি সদস্য টহল দিচ্ছিলেন। এসময় রেজাউল করিম এবং মেহেদী হাসান দেশীয় অস্ত্র হাঁসুয়া দিয়ে বিজিবি সদস্যদের ওপর অতর্কিত হামলা করে। এ ঘটনায় মজিবুর রহমান নামে এক বিজিবি সদস্য গুরুতর আহত হন। পরে এ ঘটনায় হামলাকারী মাদক চোরাকারবারিদের শনাক্ত করে ধামইরহাট থানায় ১৪ বিজিবি ব্যাটালিয়ন ৭ জনসহ অজ্ঞাত ৮-১০ জন চোরাকারবারীদের বিরুদ্ধে মামলা করেন।
এ ঘটনায় রবিবার রাতে মামলার প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর বিজিবি সদস্যদের ওপর হামলার কথা স্বীকার করেছেন আসামিরা এমন তথ্য জানিয়েছেন ওই মামলার তদন্তকার্রী কর্মকতা। পরে গ্রেপ্তারকৃত আসামিদের দেয়া তথ্য অনুযায়ী হামলায় ব্যবহারিত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। আসামিদের ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব-৫ এর অধিনায়ক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়