সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

জাতীয় প্রেস ক্লাবের নির্বাচন ৩১ ডিসেম্বর

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন আগামী ৩১ ডিসেম্বর। আগের দিন ৩০ ডিসেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে ২৪তম দ্বি-বার্ষিক সাধারণ সভা। গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে সাধারণ সম্পাদক ইলিয়াস খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ১০ ডিসেম্বর সকাল থেকে ১২ ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে। মনোনয়নপত্র গ্রহণের শেষ সময় ১২ ডিসেম্বর রাত ১০টা। মনোনয়নপত্র বাছাই ও প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে ১৪ ডিসেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর রাত ১০টা। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ১৮ ডিসেম্বর।
৩১ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৫টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।
দু’বছর মেয়াদি কমিটি (১ জানুয়ারি ২০২৩ থেকে ৩১ ডিসেম্বর ২০২৪ পর্যন্ত) নির্বাচনের জন ৮ সদস্যবিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।
মো. মোস্তফা-ই-জামিলকে চেয়ারম্যান করে সদস্য করা হয়েছে জাফর ইকবাল, এস এ এম শওকাত হোসেন, মিনার মনসুর, গৌতম অরিন্দম বড়–য়া (শেলু বড়–য়া), শামীমা চৌধুরী, মো. মনিরুজ্জামান ও নবনীতা চৌধুরীকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়