সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

ছেলের হাতে বাবা খুন

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের গোয়ালডুবি এলাকায় ছেলের হাতে বাবা খুন হয়েছে। গত রবিবার রাতে এ ঘটনা ঘটে। নিহত আবদুল বারি (৫০) চরবাগডাঙ্গা ইউনিয়নের গোয়ালডুবি গ্রামের মৃত মোহাম্মদ হোসেনের ছেলে। এ ঘটনায় ছেলে শাহিনকে আটক করেছে পুলিশ। রাতেই পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে রাত সাড়ে ৯টার দিকে আবদুল বারির বড় ছেলে ফারুক হোসেনের স্ত্রী আল হামরাকে গালিগালাজ করছিল শাহিন। এ সময় বাবা শাহিনকে বাধা দেন। এতে বাবা ও ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়।
একপর্যায়ে উত্তেজিত হয়ে ছেলে শাহিন বাবাকে ধাক্কা দেয়। বাবা বারি পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে সদর থানা পুলিশ নিহত বারির মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি এ কে এম আলমগীর জাহান জানান, নিহতের ঘটনায় ছেলে শাহিনকে আটক করা হয়েছে। মরদেহ রাখা হয়েছে মর্গে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়