সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

কালিয়ায় ৪ হাজার কৃষককে বীজ ও সার প্রদান

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়া (নড়াইল) প্রতিনিধি : রবি মৌসুমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনার আওতায় কালিয়ায় সাড়ে ৪ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে রবি ফসলের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এসব কৃষি উপকরণ বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
কালিয়া উপজেলা কৃষি বিভাগ আয়োজিত উদ্বোধনী সভায় নড়াইল জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক দিপক কুমার রায়ের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, ইউএনও মো. আরিফুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) জহিরুল ইসলাম, সাবেক পৌর মেয়র ও মুক্তিযোদ্ধা একরামুল হক টুকু, উপজেলা কৃষি কর্মকর্তা সুবির কুমার বিশ্বাস, কালিয়া প্রেস ক্লাবের সভাপতি মশিউল হক মিটু প্রমুখ। অনুষ্ঠান শেষে উপজেলার ৪ হাজার ৭৬০ জন কৃষকের হাতে গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, মসুর ও খেসারি বীজসহ, ডিএপি ও এমওপি সার তুলে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়