সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় : নতুন এলএমএস চালু করল স্কুল অব বিজনস

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) এর ব্লেন্ডেড লার্নিং উদ্যোগে গত রবিবার স্কুল অব বিজনেস একটি নতুন ডিজাইন করা এলএমএস চালু করেছে। ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সৈয়দ হুমায়ুন আখতার বাউবির ই-লার্নিং সেন্টারে নতুন এলএমএস উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রোভাইস চ্যান্সেলর (প্রশাসন) প্রফেসর ড. নাসিম বানু, প্রোভাইস চ্যান্সেলর (একাডেমিক) প্রফেসর ড. মাহবুবা নাসরীন এবং স্কুল অব বিজনেসের ডিন ও বাউবির কোষাধ্যক্ষ অধ্যাপক মোস্তফা আজাদ কামাল। বিজ্ঞপ্তি
এই সফ্টওয়্যারটি স্কুল অব বিজনেস কোর্সগুলোকে নিরুপনে ডিজাইন এবং ডেভেলপ করা হয়েছে। কমনওয়েলথ অব লার্নিং এর সহাযোগীতায় সাব্বির হোসেনের পরামর্শে এলএমএস ডিজাইন করা হয়েছে। প্রকল্পটির সমন্বয়কারী স্কুল অব বিজনেস এর ডিন অধ্যাপক মোস্তফা আজাদ কামাল বলেন, এলএমএসটি নিয়মিত ব্যবসায়িক এবং দক্ষতা কোর্স হিসেবে ডিজাইন করা হয়েছে। যে কোনো জায়গা থেকে যে কেউ এলএমএস এর মাধ্যমে কোর্সে যোগ দিতে পারবেন। কাজের দক্ষতা ও সঠিক জ্ঞানার্জনে এলএমএস ব্যবহার শিক্ষার্থীদের চতুর্থ শিল্প যুগের জন্য প্রস্তুত করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়