গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

সিটি ব্যাংক : মতিউল ইসলাম নওশাদ স্বতন্ত্র পরিচালক

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মতিউল ইসলাম নওশাদ সম্প্রতি সিটি ব্যাংকের পরিচালনা পর্ষদের স্বতন্ত্র পরিচালক পদে নিয়োগ পেয়েছেন। তিনি তিন দশকেরও বেশি সময় তিনটি বৃহৎ শিল্পক্ষেত্র- চা, টেক্সটাইল এবং টেলিযোগাযোগে দক্ষতার সঙ্গে নেতৃত্ব দিয়েছেন। কর্মজীবনের ১৯ বছর তিনি বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ ও নির্বাহী ব্যবস্থাপনায় কাজ করছেন। বাংলাদেশের পাশাপাশি তিনি দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের একটি বড় বহুজাতিক টেলিকম করপোরেশনে নিযুক্ত ছিলেন। সিটি ব্যাংকের আগে নওশাদ আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের পরিচালনা পর্ষদে স্বতন্ত্র পরিচালক পদে কর্মরত ছিলেন ও আইডিএলসির সহপ্রতিষ্ঠান আইডিএলসি ইনভেস্টমেন্টস লিমিটেড, আইডিএলসি ফাইন্যান্স সিকিউরিটিজ লিমিটেড এবং আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করেছেন। তিনি একটি বহুজাতিক চা কোম্পানিতে তার ক্যারিয়ার শুরু করে পরে কোটস বাংলাদেশ, রবি আজিয়াটা বাংলাদেশ লিমিটেড এবং আজিয়াটা গ্রুপ, কুয়ালালামপুরে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। মতিউল ইসলাম নওশাদ চার্টার্ড ম্যানেজমেন্ট ইনস্টিটিউট (ইউকে) এবং সিআইপিডির (ইউকে) একজন চার্টার্ড ফেলো। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়