গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মরদেহ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে স্বপন আকন্দ (৩৯) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে উপজেলার জয়সার গ্রামের উত্তর মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। স্বপন আকন্দ জয়সার পশ্চিমপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে। পরিবার জানায়, গত শনিবার বিকাল ৩টার দিকে স্বপন বাড়ি থেকে বেরিয়ে বাজারে যান। ফিরে না আসায় সন্ধ্যার পর থেকে বিভিন্ন স্থানে খুঁজেও না পাওয়া যায়নি। গতকাল সকাল ৭টার দিকে গ্রামের উত্তর মাঠে ফসলের জমিতে তার মরদেহ পাওয়া যায়। রাণীনগর থানার পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা বলেন, মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

স্মার্ট কার্ড বিতরণ

ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি : ছাগলনাইয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল রবিবার সকালে উপজেলা পরিষদের মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌমিতা দাশ। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রিয়রঞ্জন দত্ত, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পি, পরিদর্শক (তদন্ত) কাজী মো. রফিক আহমেদ, উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই প্রমুখ।

ভিত্তিপ্রস্তর স্থাপন

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ শয্যায় উন্নিত করা হয়েছে। গতকাল রবিবার হাসপাতালের এ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সংসদ সদস্য নূর মোহাম্মদ। এসময় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাজরীনা তৈয়বের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম, জেলা নির্বাহী প্রকৌশলী (স্বাস্থ্য) লিয়াকত আলী, সহকারী কমিশনার (ভূমি) জালাল উদ্দিন, পৌর মেয়র শওকত উসমান, ওসি শাহাদাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন প্রমুখ।

আত্মহত্যা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে মায়ের সঙ্গে অভিমানে আত্মহত্যা করেছেন মেঘলা নামে এক এইচএসসি পরীক্ষার্থী। প্রস্তুতি ভালো হয়নি জেনে ১ নভেম্বর মেঘলার মা রাগারাগি করলে অভিমানে বিষপান করেন তিনি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গত শনিবার সেখান থেকে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান। ঈশ্বরদীর ভাড়ইমারি গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মেঘলা (২০) এবার দাশুড়িয়া ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষ দেয়ার কথা ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়