গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

শ্রীপুরে গজারি বন থেকে নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে নিখোঁজের দুই দিন পর জঙ্গল থেকে স্কুলছাত্র নাজমুল হাসানের (১৪) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। জয়দেবপুর থানা পুলিশ রাজেন্দ্রপুর এলাকার গভীর গজারি বন থেকে ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে। গতকাল রবিবার সকালে খবর পেয়ে জয়দেবপুর থানায় গিয়ে স্বজনেরা ওই ছাত্রের ছবি দেখে লাশ শনাক্ত করে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।
নাজমুল হাসান উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের কালু মিয়ার ছেলে। সে স্থানীয় জৈনা বাজার এলাকায় আরিফ মডেল একাডেমির ৫ম শ্রেণির শিক্ষার্থী ছিল। বুধবার বিকালে নিজ বাড়ি থেকে ওষুধ কেনার জন্য বাজারে গিয়ে আর বাড়ি ফেরেনি।
শ্রীপুর থানার উপপরিদর্শক আবু রায়হান জানান, বৃহস্পতিবার নিখোঁজ নাজমুল হাসানের জেঠাতো ভাই মামুন মিয়া শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগে উল্লেখ করা হয় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি একটি মোবাইল নম্বরে নাজমুল হাসানের পরিবারের কাছে টাকা দাবি করে। ওই মোবাইল নম্বরের সিডিআর সংগ্রহ করে মোবাইলটির অবস্থান ঝিনাইদহ দেখা যায়। এ সময়ের মধ্যে জিএমপি সদর থানা পুলিশ নিখোঁজ ওই ছাত্রের লাশ উদ্ধার করে।
নিহতের জেঠাতো ভাই মামুন মিয়া জানান, নাজমুল বুধবার বিকালে জৈনাবাজারে ওষুধ কিনতে গিয়ে আর বাড়ি ফেরেনি। রাতভর সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে বৃহস্পতিবার শ্রীপুর থানায় তিনি নিজে বাদী হয়ে অভিযোগ দায়ের করেন। রবিবার খবর পেয়ে জিএমপি সদর থানায় গিয়ে স্বজনেরা নাজমুলের লাশ শনাক্ত করেন।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সদর থানার ওসি জিয়াউল হক জানান, শনিবার দুপুরে রাজেন্দ্রপুরের গভীর গজারি বন থেকে অজ্ঞাত কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের পর নিহতের স্বজনেরা গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়