গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

শিশুকে গলা কেটে হত্যা, বাবা গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জে শিশুপুত্রকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে বাবার বিরুদ্ধে। ঘটনার পর অভিযুক্ত মো. কাজলকে (৩৯) স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। গতকাল রবিবার সকালে নিহত শিশু সোলাইমানের (৩) মরদেহ উদ্ধার করে পুলিশ। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার জাঙ্গালিয়া দক্ষিণপাড়া গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। পুলিশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে মরদেহ। এ ঘটনায় ওই দিন রাতেই নিহতের চাচা মো. আজগর বাদী হয়ে থানায় হত্যামামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার এসআই মো. শামীম মিয়া। গ্রেপ্তারকৃত কাজল উপজেলার জাঙ্গালিয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে। তিনি ওয়ার্কশপে শ্রমিকের কাজ করতেন। কাজলের ৮ বছরের আরো একটি কন্যাসন্তান রয়েছে। এসআই শামীম জানান, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে কাজলের স্ত্রী রান্নাঘরে খাবার খেতে যান। এ সময় কাজল বাড়িতে এসে শয়ন কক্ষে শিশুপুত্র সোলাইমানকে ঘুমিয়ে থাকতে দেখেন। এরপর তাকে ব্লেড দিয়ে গলা কেটে দরজা বন্ধ করে ঘরেই অবস্থান করেন। তার স্ত্রী এসে দরজা বন্ধ পেয়ে ধাক্কাধাক্কি করলেও খোলেননি কাজল। পরে দরজা ভেঙে শিশুটিকে গলাকাটা অবস্থায় দেখেন। চিৎকার শুনে আশপাশের লোকজন এসে কাজলকে আটক করে পুলিশে খবর দেন। এ ঘটনায় নিহতের চাচা বাদী হয়ে থানায় হত্যামামলা দায়ের করেছেন। সেই মামলায় সোলাইমানকে গ্রেপ্তার দেখিয়ে গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্যদিকে, নিহত শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এসআই।
মামলার বাদী ও গ্রেপ্তারকৃত কাজলের ভাই আজগর জানান, কাজল মানসিকভাবে কিছুটা বিকারগ্রস্ত। মাঝেমধ্যেই তার মানসিক সমস্যা দেখা দেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়