গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

ম্যাচসেরা সূর্য

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের খেলায় গতকাল জিম্বাবুয়েকে ৭৭ রানে হারিয়েছে ভারত। জিম্বাবুয়ের বিপক্ষে আগে ব্যাট করে ২৫ বলে ৬১ রানের এক মারমুখী ইনিংস খেলেন ভারতের ব্যাটার সূর্যকুমার যাদব। সেই ম্যাচে ম্যাচসেরা হয়েছেন তিনি।
গতকাল আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৬ রান সংগ্রহ করে ভারত। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারের আগেই ১১৫ রানে সবকটি উইকেট হারিয়ে ফেলে জিম্বাবুয়ে। দলের এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে রোহিত শর্মার দল। ম্যাচে যাদব একাই খেলেন ৬১ রানের এক অপরাজিত ইনিংস। ৬টি চার এবং ৪টি ছক্কায় ২৫ বলে সাজান তার ইনিংস। ওপেনার রাহুল খেলেন দ্বিতীয় সর্বোচ্চ ৫১ রানের ইনিংস। ম্যাচে একটি ক্যাচও নেন তিনি। ফলে ম্যাচসেরা পুরষ্কারটিও ওঠে এই মারকুটে ব্যাটারের হাতেই। এর আগে টি-টোয়েন্টিতে ব্যাটারদের র‌্যাঙ্কিংয়ে পাকিস্তানের উইকেটকিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ানকে হটিয়ে এক নম্বরে ওঠেন সূর্য। বিশ্বকাপের এবারে আসরে প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ১৫ রানে আউট হয়ে গেলেও পরের দুই ম্যাচে করেন দুটি অর্ধশত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়