গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

ভাবনার ‘যাপিত জীবন’

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : চতুর্থ সিনেমার কাজ করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ‘যাপিত জীবন’ নামক এ সিনেমার মাধ্যমে একসঙ্গে দুটি ইচ্ছা পূরণ হতে চলেছে তার। ‘যাপিত জীবন’ সিনেমাটি পরিচালনা করছেন ভাবনার বাবা হাবিবুল ইসলাম হাবিব। সরকারি অনুদানপ্রাপ্ত এ সিনেমা প্রযোজনাও করছেন তিনি। ভাবনার ইচ্ছা ছিল তার বাবার পরিচালনায় অভিনয় করবেন। ‘যাপিত জীবন’র মাধ্যমে তার সে ইচ্ছা পূরণ হচ্ছে। একই সঙ্গে সিনেমাটি নির্মিত হচ্ছে খ্যাতিমান লেখিকা সেলিনা হোসেনের লেখা ‘যাপিত জীবন’ উপন্যাস অবলম্বনে। সেলিনা হোসেনের গল্পেও কাজ করার ইচ্ছা ভাবনার বহুদিনের। অভিনেত্রী বলেন, ‘এমন একজন বড়মাপের লেখিকার গল্পের চরিত্র হওয়া গর্বের বিষয়। চরিত্রটি করতে পারছি, এটাই আমার জন্য আনন্দের। তার প্রায় সব লেখাই আমার পড়া।’ বাবার নির্দেশনায় কাজের প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘বাবার সঙ্গে প্রথম সিনেমায় কাজ করার ইচ্ছা ছিল। কিন্তু হয়নি। অবশেষে চতুর্থ সিনেমা দিয়ে বাবার সঙ্গে কাজ করার ইচ্ছা পূরণ হচ্ছে। এটা আমার জন্য অনেক চ্যালেঞ্জিং। একসঙ্গে দুটি ইচ্ছা পূরণ হচ্ছে এ সিনেমা দিয়ে।’ ‘যাপিত জীবন’-এ চরিত্র নিয়ে এখনই জানাতে চান না অভিনেত্রী। সিনেমায় ভাবনা ছাড়াও রয়েছেন গাজী রাকায়াত, আফজাল হোসেন, রোকেয়া প্রাচী, আজাদ আবুল কালামের মতো খ্যাতিমান অভিনয়শিল্পীরা।
আগামী ২২ নভেম্বর থেকে সিনেমার শুটিং শুরু হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়