গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

‘বীরকন্যা প্রীতিলতা’র প্রচারণায় ইডেনে…

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : গতকাল প্রীতিলতা ওয়াদ্দেদারের স্মৃতিবিজড়িত শিক্ষাপ্রতিষ্ঠান ইডেন মহিলা কলেজ থেকে শুরু হলো ‘বীরকন্যা প্রীতিলতা’র ঢাকায় প্রচার কার্যক্রম। আগামী ১৮ নভেম্বর মুক্তি পাচ্ছে বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মিত সিনেমা ‘বীরকন্যা প্রীতিলতা’। কথাসাহিত্যিক সেলিনা হোসেনের উপন্যাস ‘ভালোবাসা প্রীতিলতা’ অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন প্রদীপ ঘোষ। এতে অংশ নেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, মনোজ প্রামাণিক, সংগীত পরিচালক বাপ্পা মজুমদার প্রমুখ। এ সময় তারা উপস্থিত ছাত্রীদের হাতে সিনেমার টিকিটও তুলে দেন। নির্মাতা প্রদীপ ঘোষ বলেন, এটা ইতিহাসনির্ভর সিনেমা, আমরা চাই শিক্ষার্থীরাই বেশি দেখুক। সেজন্য আমরা হলগুলোর সঙ্গে আলাপ করছি, যেন অর্ধেক দামে শিক্ষার্থীরা টিকিট কিনতে পারে। আমাদের ঘরে অর্থ না আসুক, সিনেমাটা অন্তত শিক্ষার্থীরা দেখুক। অনুষ্ঠানে প্রীতিলতার পরিবারের সদস্য অ্যাডভোকেট রানা দাশগুপ্ত উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ‘বীরকন্যা প্রীতিলতা’ চলচ্চিত্রের একটি গান প্রকাশিত হয়। গানের কথা লিখেছেন পরিচালক প্রদীপ ঘোষ। যার সুর ও কণ্ঠ দিয়েছেন শিল্পী বাপ্পা মজুমদার। গত বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে সিনেমার প্রচারণা শুরু করেছেন সংশ্লিষ্টরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়