গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

বিএনপির ৫ শতাধিক নেতাকর্মীর ওপর হামলার অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এম. কে. রানা, বরিশাল থেকে : বরিশালে বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে বিভাগের বিভিন্ন জায়গায় প্রায় ৫ শতাধিক নেতাকর্মীকে বিভিন্নভাবে আহত করা হয়েছে বলে অভিযোগ করেছেন দলটির নেতারা। তারা বলেন, শনিবার গণসমাবেশে আসার পথে বিভাগের বিভিন্ন স্থানে এসব হামলার ঘটনা ঘটেছে। একই সঙ্গে গণসমাবেশ থেকে ফেরার পথেও বহু স্থানে হামলা হয়।
গতকাল রবিবার সকালে নগরীর একটি রেস্টুরেন্টে বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিএনপির স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা। তারা জানান, হামলায় আহতদের মধ্যে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এখনো বেশ কয়েকজন ভর্তি রয়েছেন। সেইসঙ্গে বেসরকারি ক্লিনিকগুলোতে বেশ কয়েকজন নেতাকর্মী এখনো ভর্তি আছেন।
সংবাদ সম্মেলনে এ জেড এম জাহিদ হোসেন জানান, বরিশালের গৌরনদীতে বিএনপি নেতা ইসরাক হোসেনসহ বিভিন্ন জায়গায় কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের গাড়ি বহরে হামলা ও ভাঙচুর করা হয়েছে। এছাড়া বিভিন্ন জায়গায় মামলা ও গ্রেপ্তারের ঘটনা ঘটেছে। বিএনপি নেতারা আরো বলেন, সবার অংশগ্রহণে বিভাগীয় সমাবেশ সফল হয়েছে। এছাড়া সমাবেশকে কেন্দ্র করে যেসব নেতাকর্মীর ওপর হামলা ও মিথ্যা মামলা হয়েছে সবকিছুর তথ্য নিয়ে দ্রুত আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়