গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

পারিবারিক কলহ : রায়পুরায় গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : রায়পুরায় পারিবারিক কলহের জেরে লাভলী আক্তার (৩০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ ওঠেছে তার স্বামীর বিরুদ্ধে। গতকাল রবিবার ভোরে উপজেলার মাহমুদপুর এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই নিহতের স্বামীসহ শ্বশুর বাড়ির লোকেরা সবাই পলাতক রয়েছে। নিহত লাভলী আক্তার রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের আমান উল্লাহর মেয়ে। অভিযুক্ত স্বামীর নাম সুজন মিয়া (৩৫) একই উপজেলার মাহমুদপুর এলাকার মুজিবর রহমানের ছেলে।
এলাকাবাসী জানায়, বিভিন্ন বিষয়ে লাভলী আক্তারের সঙ্গে প্রায়ই ঝগড়া হতো তার শ্বশুর বাড়ির লোকদের। শনিবার দিবাগত রাত ১টার দিকে কয়েকদফা ঝগড়া হয়ে তাদের। রবিবার ভোরে অবারো ঝগড়ার শব্দ শুনতে পায় প্রতিবেশিরা। পরে সকালে লাভলী আক্তারের শোবার ঘরে গলা ও শরীরে ছুরির আঘাতপ্রাপ্ত অবস্থায় লাভলীর মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
এই ঘটনার পর থেকেই লাভলী আক্তারের স্বামী সুজন মিয়াসহ শ্বশুর বাড়ির সবাই পলাতক রয়েছেন। পুলিশ পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার বলেন, প্রাথমিকভাবে নিহতের মরদেহ সুরুতহাল করে মর্গে পাঠানো হয়েছে, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়