গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

দিনাজপুরে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি : বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সাবিত্রী রাণী নামে হরিজন সম্প্রদায়ের এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সকালে কাচারী রোড রেলক্রসিংয়ের কাছে এ ঘটনা ঘটে। মৃত সাবিত্রী বালুবাড়ী এলাকার রাজু হেলার স্ত্রী।
পরিবার সূত্রে জানা যায়, মৃত সাবিত্রী দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগের কারণে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন। ঘটনার দিন তার পেটের সমস্যা থাকায় কাজে না গিয়ে বোন সাইদাকে কাজের দায়িত্ব দেন। পরে পরিবারের স্বজনরা খবর পান সাবিত্রী রাণী ট্রেনের ধাক্কায় মারা গেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রেনের লাইন ধরে হাঁটার সময় একপর্যায়ে ট্রেন আসলে লোকজন বিভিন্নভাবে ডাকাডাকি করলেও শুনতে পাননি সাবিত্রী।
কোনো অভিযোগ না থাকায় কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর রেলওয়ে থানার ওসি এরশাদুল হক ভুঁইয়া। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়