গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

দায় নিলেন বাউচার

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নেদারল্যান্ডসের কাছে হেরে সেমিফাইনালের স্বপ্নভঙ্গ হয় দক্ষিণ আফ্রিকার। হারের পর দায় নিজের কাঁধে তুলে নিয়েছেন প্রোটিয়া কোচ মার্ক বাউচার।
ম্যাচ শেষে বাউচার বলেন, ম্যাচের শুরু দেখলেই বুঝা যায় আমরা দুর্বল ছিলাম। তবে ভালো একটি দল পেয়েছি। আমাদের বিশ্বাস নিজেদের দিনে আমরা যে কোন দলকেই হারাতে পারি। এ করণেই বলতে চাই টুর্নামেন্ট থেকে এই অবস্থায় বিদায় নেয়াটা দলের জন্য হতাশার। কারণ দল হিসেবে তারা আরো ভালো কিছু আশা করে। আমরা নিজেদেরকেই দোষারোপ করছি। তবে আমার মনে হয় আমাদের টি-টোয়েন্টি দলটি ভালো অবস্থানে আছে।
নেদারল্যান্ডসের কাছে ১৩ রানে হেরে যায় প্রোটিয়ারা। জিতলেই সেমিফাইনাল নিশ্চিত হতো প্রোটিয়াদের। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৫৮ রান সংগ্রহ করে নেদারল্যান্ডস।
জবাবে ডাচ পেসার ব্রেন্ডন গেøাভারের নজর কাড়া পারফর্মেন্সে ৮ উইকেট হারিয়ে ১৪৫ রানে গুটিয়ে যায় প্রোটয়িারা। ধারাবাহিকভাবে ভালো খেলা কলিন অ্যাকারম্যানের অপরাজিত ৪১ রান। ম্যাচসেরাও হন তিনি। বাউচার আগেই ঘোষণা দিয়েছিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর দক্ষিণ আফ্রিকার দায়িত্ব ছড়ছেন তিনি। তবে শেষটা ভালো হলো না সাবেক এই প্রোটিয়ার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়