গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

কুয়াকাটা : ট্রান্সফরমার চুরি করতে গিয়ে চোরের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি : কুয়াকাটায় রাতের আঁধারে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বৈদ্যুতিক শকে একজনের মৃত্যু হয়েছে। মহিপুর থানা পুলিশ জানায়, কুয়াকাটার লতাচাপলী ইউনিয়নের খাজুরা বাহামকান্দা গ্রামে সড়কের পাশে গতকাল রবিবার সকালে বৈদ্যুতিক ট্রান্সফরমারের নিচে অজ্ঞাত একটি লোক মৃত পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। তার শরীরের চামড়া ঝলসানো ছিল। এ সময় ট্রান্সফরমার চুরির কাজে ব্যবহৃত রশি উদ্ধার করেছে পুলিশ।
লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা জানান, মৃত লোকটির হাতের চামড়া, সঙ্গে থাকা গামছা ১১ হাজার ভোল্টেজের বিদ্যুতের তারের সঙ্গে ঝুলে আছে। তার সঙ্গে বিদ্যুতের কাজ করার যন্ত্রাংশ পাওয়া গেছে। ট্রান্সফরমার চুরির সময় এ ঘটনা ঘটেছে।
মহিপুর থানার ওসি মো. আবুল খায়ের মরদেহ উদ্ধারের কথা স্বীকার করে জানান, অজ্ঞাত এই ব্যক্তিটিকে শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়