গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

কাপ্তাই হ্রদে নিখোঁজ ২ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দন দেবনাথ, রাঙ্গামাটি থেকে : রাঙ্গামাটির লংগদুর কাপ্তাই হ্রদের বালুভর্তি বোট ও স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে নিখোঁজ হওয়া দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পানিতে তলিয়ে যাওয়ার ৩৬ ঘণ্টা পর নিখোঁজ কলেজ শিক্ষার্থী রিটনের মরদেহ জেলেদের জালের সঙ্গে উঠে আসে এবং ৪০ ঘণ্টা পর কাট্টলী বিল থেকে শিক্ষার্থী এলিনা চাকমার মরদেহ হ্রদে ভাসমান অবস্থায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত শনিবার রাত ২টার দিকে কাপ্তাই হ্রদে জেলেরা জাল ওঠানোর পর দেখেন জালের সঙ্গে উঠে এসেছে নিখোঁজ শিক্ষার্থী রিটন চাকমার মরদেহ। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল মরদেহ উদ্ধার করে।
অন্যদিকে ৪০ ঘণ্টা পর গতকাল ভোরে কাট্টলী বিল এলাকা থেকে নিখোঁজ এলিনা চাকমার মরদেহ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও পুলিশ সদস্যরা তার মরদেহ উদ্ধার করে। গত ৪ নভেম্বর কাট্টলী বিল এলাকায় বালু বোঝায় ট্রাকের সঙ্গে স্পিড বোটের মুখোমুখি সংঘর্ষে ৭ জন আহত এবং ২ জন নিখোঁজ হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়