গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

কন্যার বাবা-মা তারা

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : স্বপ্নপূরণের আরো এক ধাপ এগিয়ে গেলেন আলিয়া ভাট। গতকাল সকাল থেকেই গুঞ্জন ছিল, যে কোনো সময়ই মা হতে পারেন আলিয়া ভাট। মুম্বাইয়ের হাসপাতালে কন্যা সন্তানের মা হলেন আলিয়া। রবিবার সকাল সাড়ে ৭টা নাগাদ এইচএন রিলায়েন্স হাসপাতালে আলিয়াকে ভর্তি করাতে নিয়ে যান স্বামী রণবীর কাপুর। স্বাভাবিক প্রক্রিয়ায় সন্তানের জন্ম দেন ২৯ বছরের আলিয়া। চলতি বছর এপ্রিলে গাঁটছড়া বাঁধেন এই জুটি। গত জুন মাসে সন্তান আগমনের সুখবর ভাগ করে নিয়েছিলেন রণলিয়া। আলিয়া তখন লন্ডনে। জীবনের প্রথম হলিউড সিনেমা ‘হার্ট অব স্টোন’-এর শুটিংয়ে। হাসপাতালের শয্যা থেকে ছবি পোস্ট করেছিলেন হবু মা। তার ৫ মাসের মধ্যে পৃথিবীর আলো দেখল রণবীর-আলিয়ার প্রথম সন্তান। কাপুর পরিবারে আনন্দের জোয়ার। যেহেতু স্বাভাবিক ডেলিভারি চেয়েছেন অভিনেত্রী, প্রতীক্ষার প্রহর ছিল আরও দীর্ঘ। শেষমেশ বিলাসবহুল হাসপাতালের লেবার রুমে নবজাতকের কান্না শোনা গেল। কন্যাসন্তানের জন্ম দিলেন আলিয়া। আগামী ২৮ নভেম্বর আলিয়ার ৩০ বছরের জন্মদিনে উৎসব হবে কাপুর পরিবারে। নবজাতক আর তার মাকে ঘিরে ঘরোয়া পরিবেশে সেই উদযাপন অন্য মাত্রা নিতে চলেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়