গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

কতটা জমল ক্যাটের ‘ফোন ভূত’!

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : মুক্তির পর প্রথমদিন দেশের বক্স অফিসে মাত্র ২.০৫ কোটির ব্যবসা করল ক্যাটরিনা কাইফ অভিনীত হরর কমেডি ‘ফোন ভূত’। গত শুক্রবার মুক্তি পেয়েছে ক্যাটরিনা, সিদ্ধান্ত, ইশান্ত অভিনীত ‘ফোন ভূত’। তবে এই হরর কমেডি দেখতে মোটেই উৎসাহী নন সিনেমাপ্রেমীরা। দেশের বক্স অফিসে মাত্র ২.০৫ কোটির টিকেট বিক্রি হয়েছে এই সিনেমার। ‘ফোন ভূত’ পরিচালনার দায়িত্বে রয়েছেন গুরমিত সিং। সিনেমাতে দেখা মিলেছে জ্যাকি শ্রফেরও। বক্স অফিসে ক্যাটরিনার এই ছবি মুখোমুখি লড়াইয়ে জাহ্নবী কাপুরের ‘মিলি’ এবং হুমা কুরেশি-সোনাক্ষী সিনহার ‘ডাবল এক্স এল’-এর সঙ্গে। অপর দুই ছবির হাল আরও খারাপ। প্রথমদিন জাহ্নবীর ছবির আয় মাত্র ৪৫-৬৫ লাখ টাকা। অন্যদিকে সোনাক্ষী-হুমার ডাবল এক্স এলের কালেকশন মাত্র ২৫ লাখ টাকা। এই দুই সিনেমা দেখতে হলে ১০ শতাংশ সিটও ভর্তি হয়নি, যা যথেষ্ট চিন্তার কারণ। বক্স অফিসে হিন্দি ছবির বেহাল দশা হলেও কন্নড় ছবি ‘কান্তারা’র হিন্দি ভার্সন কিন্তু ফাটিয়ে ব্যবসা করছে হিন্দি বলয়ে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়