গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

অ্যাওয়ার্ড পেল মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) স¤প্রতি প্রথিতযশা আন্তর্জাতিক ফাইন্যান্স ম্যাগাজিন কর্তৃক প্রদত্ত ‘বেস্ট ওয়ার্কপ্লেস ফর ডাইভারসিটি এন্ড ইনক্লুশন ইন বাংলাদেশ-২০২২’ অ্যাওয়ার্ড অর্জন করেছে। ব্যাংকটি মানবসম্পদের মধ্যে লিঙ্গ ভারসাম্য, সমতা, নায্যতা এবং সামাজিক শ্রেণি নির্বিশেষে সব ক্ষেত্রে বৈচিত্র্য ও বৈষম্যহীনতা নিশ্চিত করার লক্ষ্যে অনুকরণীয় সংস্কৃতি প্রতিষ্ঠা ও যথাযথ অনুশীলনের জন্য এই মর্যাদাপূর্ণ স্বীকৃতিটি অর্জন করেছে। প্রতিষ্ঠার পর প্রথমবারের মতো এ ধরনের স্বীকৃতি অর্জন করল ব্যাংকটি। এ ব্যাপারে এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান বলেন, আমরা কর্মীদের বিষয়ে সহানুভূতিশীল, কারণ তারা আমাদের সাফল্য ও অগ্রযাত্রার অবিচ্ছেদ্য অংশ। আমাদের এখানে মানবসম্পদকে প্রতিষ্ঠানের সবচেয়ে মূল্যবান সম্পদ হিসেবে বিবেচনা করা হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়