গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

অসুস্থ বরুণ ধাওয়ান

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বিরল রোগে আক্রান্ত বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। সম্প্রতি এ অভিনেতা জানান তিনি ‘ভেস্টিবুলার হাইপোফাংশন’র শিকার। ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত রাজ মেহতা পরিচালিত বরুণের কমেডি ড্রামা ‘যুগ যুগ জিও’। বক্স অফিসে ১৩৫ কোটির ব্যবসা করেছে সিনেমাটি। করোনা পরবর্তী সময় নিয়ে বরুণ বলেন, ‘যেই মুহূর্তেই আমরা দরজা খুললাম আবার সেই ইঁদুর দৌড়ে ঝাঁপিয়ে পড়লাম। কতজন মানুষ বুকে হাত দিয়ে বলতে পারবে, তারা পালটেছে? আমি তো দেখছি লোকজন আরও বেশি পরিশ্রম করছে! সত্যি বলতে আমি নিজে যুগ যুগ জিও-র জন্য এতটাই পরিশ্রম করেছি, আমার মনে হচ্ছিল যেন কোনো নির্বাচনী প্রচার চালাচ্ছি আমি। সত্যি কথা হলো, নিজের ওপর বড্ড চাপ দিয়ে ফেলেছিলাম’। তবে আপাতত সব পরিশ্রম বন্ধ করে দিয়েছেন বরুণ। বরুণ আরো বলেন, ‘আমি জানতাম না, আমার সঙ্গে কী ঘটছে। আমার একটা সমস্যা দেখা দিয়েছে, যেটাকে বলে ভেস্টিবুলার হাইপোফাংশন।
মূলত এই রোগে আপনার শরীরের ব্যালেন্স বজায় রাখতে সমস্যা হয়। তার মধ্যেই আমি মারাত্মক পরিশ্রম করে ফেলেছি। কারণ আমরা সবাই দৌড়াচ্ছি, কেউ জানতে চাইছে না কেন। আমাদের সবার এখানে থাকবার একটা নির্দিষ্ট কারণ রয়েছে, আমি সেই কারণটা খোঁজার চেষ্টা করছি। আশা করছি, মানুষ নিজেরটা খুঁজে নেবে’। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে বরুণের নতুন সিনেমা ‘ভেড়িয়া’। হরর কমেডি এ সিনেমা পরিচালনা করছেন অমর কৌশিক। বরুণ ছাড়াও এতে আছেন কৃতী শ্যানন, অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়