৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

সাধ ও সাধ্যের দারুণ সমন্বয়ে ভিভোর নতুন ফোন

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাশ্রয়ী মূল্যে ফ্ল্যাগশিপ ডিভাইসের অভিজ্ঞতা উপভোগের জন্য জনপ্রিয় ভিভো এর ওয়াই সিরিজ। ওয়াই২২এস’র ক্ষেত্রেও এর ব্যতিক্রম ঘটেনি। স্মার্টফোনটি নিশ্চিতভাবে তরুণদের আকৃষ্ট করবে বলে প্রত্যাশা ভিভোর।
স্মার্টফোনটি উদ্বোধন উপলক্ষে ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, “জনপ্রিয় ওয়াই সিরিজের মাধ্যমে প্রতিনিয়ত তরুণদের চাহিদা মিটিয়ে যাচ্ছে ভিভো। ওয়াই২২এস মডেলটির স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরের মাধ্যমে গ্রাহকরা নির্বিঘেœ ও দ্রুত ডিভাইসটি ব্যবহার করতে পারবেন। ১৮ ওয়াটের ফাস্ট চার্জের পাশাপাশি ডিভাইসটিতে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। শক্তিশালী প্রসেসর ও ব্যাটারির সমন্বয় মডেলটিকে করে তুলেছে অনন্য। স্মার্টফোনটিতে রয়েছে ৬ জিবি র‌্যাম যাতে আছে অত্যাধুনিক এক্সটেন্ডেড র‌্যাম ফিচার। রমের পরিমাণ ১২৮জিবি, মেমোরি ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। পাশাপাশি এই ডিভাইসটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা । বাড়তি হিসাবে ফ্ল্যাট ফ্রেম ডিজাইন এবং ২.৫ডি বাঁকানো স্ত্রিন ডিভাইসটিতে এনেছে আভিজাত্যের ছোঁয়া; সাথে রয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফেস ওয়াক ফিচার।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়