৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

শ্যালো ইঞ্জিনে মাফলার পেঁচিয়ে জেলের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : নদীতে মাছ শিকার করতে গিয়ে শ্যালো ইঞ্জিনচালিত মেশিনের সঙ্গে গলার মাপলার পেঁচিয়ে মহিরুল আকন্দ (৫৩) নামে গুরুদাসপুরে এক জেলে নিহত হয়েছে। গতকাল শনিবার সকাল ৬টার দিকে উপজেলার মশিন্দা ইউনিয়নের সাহাপুর এলাকার আত্রাই নদীতে এ ঘটনাটি ঘটেছে। নিহত জেলে ওই এলাকার মৃত-পিয়ার আকন্দের ছেলে।
এলাকা সূত্রে জানা যায়, সাহাপুর এলাকার নদীতে শ্যালো ইঞ্জিনচালিত নৌকা দিয়ে মাছ শিকার করতে গিয়েছিলেন নিহত মহিরুল আকন্দ। মাছ শিকারের এক পর্যায় নৌকার ইঞ্জিনের কাছে পৌছালে গলায় থাকা মাপলার মেশিনের টায়ারের সঙ্গে বেঁধে যায়। পরে নৌকাতে থাকা তার সহপাঠিরা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সকাল ৭টা ১০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন জানান, একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়