৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

শেয়ারট্রিপ : ডোমেস্টিক ট্রাভেল ইন্স্যুরেন্স সেবা চালু

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গ্রাহকদের জন্য ডোমেস্টিক ট্রাভেল ইন্স্যুরেন্স সেবা চালু করেছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্ট (ওটিএ) শেয়ারট্রিপ। শেয়ারট্রিপের এ বিমা কাভারেজ সুবিধা গ্রাহকদের বিভিন্ন স্বাস্থ্যসংক্রান্ত জরুরি অবস্থায় সুরক্ষা দেবে। ফলে, এখন থেকে ভ্রমণপিপাসুরা দেশের ভেতরে নিশ্চিন্তে ঘুরে বেড়াতে পারবেন। ভ্রমণের সময় কোভিড-১৯ ও ডেঙ্গুসহ যে কোনো ধরনের রোগে আক্রান্ত হলে শেয়ারট্রিপের গ্রাহকরা ডোমেস্টিক ট্রাভেল ইন্স্যুরেন্স সুবিধা পাবেন। দেশের ভেতরে ভ্রমণের সময় হঠাৎ হাসপাতালে ভর্তি ও মৃত্যুর ঘটনা ঘটলেও এ বিমা সেবাটি গ্রাহকের আর্থিক সুরক্ষা নিশ্চিত করবে। বিজ্ঞপ্তি
শেয়ারট্রিপের অফিশিয়াল ওয়েবসাইট ও মোবাইল অ্যাপের মাধ্যমে যেসব গ্রাহক ফ্লাইট বুকিং দেবেন তারা এ বিমা কাভারেজ বিনামূল্যে উপভোগ করতে পারবেন।

এ বিষয়ে শেয়ারট্রিপের সহপ্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সাদিয়া হক বলেন, আমরা কোথাও বেড়াতে গিয়ে অদেখাকে রোমাঞ্চকরভাবে উপভোগ করি। এ ভ্রমণ অভিজ্ঞতাকে নিরাপদ ও স্বাচ্ছন্দ্যদায়ক করতে আমরা দেশের ভেতরে বিভিন্ন জায়গায় ভ্রমণকারীদের জন্য ডোমেস্টিক ট্রাভেল ইন্স্যুরেন্স সেবা চালু করেছি। এতে আমাদের গ্রাহকরা মানসিক প্রশান্তি নিয়ে ভ্রমণ করতে পারবেন; তাদের মাঝে থাকবে না কোনো আর্থিক চাপ, উদ্বেগ ও অনিশ্চয়তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়