৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

রেইনবো : দেশে প্রথম ‘স্প্রে পেইন্ট’ উৎপাদন শুরু

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আরএফএল গ্রুপের জনপ্রিয় রঙের ব্র্যান্ড রেইনবো বাজারে নিয়ে এলো ‘স্প্রে পেইন্ট’। গতকাল রাজধানীর বাড্ডায় আরএফএল কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে একমাত্র উৎপাদিত স্প্রে পেইন্টের মোড়ক উন্মোচন করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল। স্প্রে পেইন্টের বহুবিধ ব্যবহার থাকলেও বাংলাদেশে এতদিন আমদানি করা স্প্রে পেইন্টস ব্যবহার করা হতো। এখন রেইনবো পেইন্টসের নিজস্ব কারখানায় স্প্রে পেইন্ট উৎপাদন করে বাজারজাত শুরু হয়েছে। রেইনবো শোরুম ও অনুমোদিত ডিলারের মাধ্যমে ৪০০ মিলি ক্যানে রেইনবো স্প্রে পেইন্টস এখন পাওয়া যাচ্ছে দেশের সর্বত্র, যার সর্বোচ্চ খুচরা মূল্য ১৫০ টাকা।
অনুষ্ঠানে আরএন পাল বলেন, আরএফএল গ্রুপ পণ্য উৎপাদনের ক্ষেত্রে সবসময় গুণগত মান ও ভোক্তার চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। আন্তর্জাতিক মানের রঙ উৎপাদন করে বাজারজাত করায় অল্পসময়ের মধ্যে ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। নতুন নতুন পণ্যের মাধ্যমে ক্রেতাদের সর্বোচ্চ সেবা দিতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করছি, রেইনবো পেইন্টস শিগগিরি দেশের রঙের বাজারে শীর্ষ ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়