৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

রংপুরে যুবলীগ চেয়ারম্যান : ১১ নভেম্বরের পর যুবলীগের দখলে থাকবে রাজপথ

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : চলতি মাসের ১১ নভেম্বরের পর দেশের রাজপথ যুবলীগের দখলে থাকবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। গতকাল শনিবার রংপুর জিলা স্কুল মাঠে জেলা আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এ হুঁশিয়ারি দেন তিনি।
পরশ বলেন, বিএনপি এখন দেশজুড়ে মিথ্যাচার করছে। মানুষকে মিথ্যা কথা বলে ধোঁকা দেয়ার চেষ্টা করছে। বিএনপির ভণ্ডামির কোনো সীমা নেই।
তিনি বলেন, বিএনপি এখন মিছিল সমাবেশ করছে। আমরা বলছি, এখন যত মিছিল সমাবেশ করার ইচ্ছে করে নেন। ১১ নভেম্বর যুবলীগ সুবর্ণজয়ন্তী উদযাপন করবে। ওইদিনের পর দেশের রাজপথ যুবলীগের দখলে থাকবে।
সম্মেলনে সম্মানিত অতিথি ছিলেন- আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি, সংসদ সদস্য শাজাহান খান, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, সাবেক সংসদ সদস্য ও কার্যনির্বাহী সদস্য এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া। এদিকে দীর্ঘ ২৬ বছর পর অনুষ্ঠিত হলো রংপুর জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন। সকাল থেকেই যুবলীগের নেতাকর্মী ও সমর্থকদের উপচে পড়া ভিড়ে প্রাণবন্ত হয়ে উঠে রংপুর জিলা স্কুল মাঠ। এরপর জাতীয় পতাকা উত্তোলন ও সাদা কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়