৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

মূল্যছাড়ের মৌসুম চলছে

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নতুন প্রজন্মের কাছে টেইলারিং জামা-কাপড়ের পরিবর্তে রেডিমেড ব্র্যান্ড এখন ফ্যাশনে ইন। এ কারণেই দেশীয় পোশাক ব্র্যান্ডগুলো প্রতিনিয়তই ট্রেন্ড অনুসরণ করে আনছে বিভিন্ন ধরনের আবহাওয়া উপযোগী পোশাক ও ফ্যাশন অনুষঙ্গ। এদিকে বছরও শেষ হতে বাকি নেই বেশিদিন। তাই ফ্যাশন র‌্যাকে নতুন ডিজাইনের জায়গা দিতে দেশীয় ফ্যাশন ক্যালেন্ডারে এখন মূল্যছাড়ের মৌসুম। এই শেষ সময়ে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ডগুলো দিচ্ছে ‘প্রি উইন্টার সেল’। এবার থাকছে এমনই কিছু খোঁজ

জেন্টল পার্ক প্রি উইন্টার সেল

শীতের বাতাস বইতে শুরু করেছে। এসময় ক্রেতাদের আগ্রহ বাড়াতে জেন্টল পার্ক ফরমাল ও ক্যাজুয়াল রেডি টু ওয়্যারে এনেছে নতুনত্ব। পাশাপাশি প্রি উইন্টার সেলে শীতপণ্যে এবার জেন্টল পার্ক দিচ্ছে ৩০-৫০ শতাংশ মূল্যছাড় সুবিধা।
থাকছে ছেলেমেয়েদের সব ধরনের পোশাকে। ছেলেদের বিভিন্ন রঙের পোলো টিশার্ট, ফুলহাতা গেঞ্জি, ফুলহাতা ও হাফহাতা সোয়েটার, প্যান্ট থেকে শুরু করে মেয়েদের গর্জিয়াস পার্টি ড্রেস, ওয়ান পিস ইত্যাদি সবই রয়েছে এ তালিকায়।

দেশীদশে ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়

বাজেট সাশ্রয়ের ভাবনা, ক্রেতাদের সন্তুষ্টি ও প্রয়োজনের কথা ভেবে মূল্যছাড়ের আয়োজন করেছে দেশীদশ। আয়োজনে রয়েছে ১০টি ফ্যাশন হাউসের এক্সক্লুসিভ পোশাক, অনুষঙ্গ, গয়না, হোম টেক্সটাইল, উপহারসামগ্রী ছাড়াও এক্সক্লুসিভ সব পণ্য। বাছাই করা নানা ফ্যাশন অনুসঙ্গ ও পোশাক নিয়ে ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় থাকছে দেশীদশের ঢাকার বসুন্ধরা সিটি শপিং মল, চট্টগ্রাম ও সিলেট আউটলেটে। দেশীদশের ফ্যাশন হাউসগুলো হচ্ছে নিপুন, কে ক্র্যাফট, অঞ্জন’স, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল, নগরদোলা ও সৃষ্টি। দেশীয় ফ্যাশন শিল্প নিয়ে কাজ করে এই ব্র্যান্ডগুলো। মূল্যছাড়ের এই অফার চলবে ২০ নভেম্বর পর্যন্ত।

একস্ট্যাসিতে টি শার্টে ছাড়

রেডি টু ওয়ার লাইফস্টাইল ব্র্যান্ড একস্ট্যাসিতে শুধু টিশার্টের ওপর ছাড় চলছে। বেশির ভাগ টি-শার্টের রং কালো। এর ওপর জমিনে রয়েছে স্ক্রিন প্রিন্ট। সাধারণ টি-শার্ট ছাড়াও রয়েছে স্টোনের কাজসহ এক্সক্লুসিভ টি-শার্ট। সব কটির ওপর থাকছে ৩০ শতাংশ ছাড়।

রঙ বাংলাদেশ দিচ্ছে তিন ধরনের ছাড়

নতুন বছরে নতুন আয়োজন নিয়ে আসার লক্ষ্যে বছরের শেষ মূল্যছাড় দিচ্ছে দেশীয় ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ। অফার চলাকালীন সময়ে এবছরের তৈরি নির্দিষ্ট ফ্যাশন কালেকশন ক্রেতারা সাশ্রয়ী মূল্যে প্রিয়জনদের জন্য কিনতে পারবেন। ৩০ শতাংশ, ৫০ শতাংশ, ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। রঙ বাংলাদেশের ঢাকার সীমান্ত স্কয়ার, নারায়ণগঞ্জ, খুলনা, কিশোরগঞ্জ ও মাদারীপুর আউটলেট থেকে অথবা অনলাইনে ওয়েবসাইট ও ফেসবুক পেজে অর্ডারের মাধ্যমে পণ্য পাওয়া যাবে। মূল্যছাড় চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।

কে ক্র্যাফটে ৫০ শতাংশ ছাড়

কে ক্র্যাফটে মিলবে ৫০ শতাংশ ছাড়
বছর শেষে পছন্দের ব্র্যান্ড কে ক্র্যাফট দিচ্ছে ৫০% র্পযন্ত মূল্যছাড়। প্রতিটি আউটলেটেই রয়েছে ঋতু উপযোগী দারুন সব পোশাকের বিশাল সংগ্রহ। রুচিশীল ঘরোয়া এবং উৎসব ভিত্তিক নানা বৈচিত্রময় আয়োজন থেকে বেছে নিতে পারেন পছন্দের পোশাকটি এবং উপভোগ করুন বিশেষ ছাড় । মেয়েদের পোশাকের বিশাল সংগ্রহে থাকছে- সালোয়ার কামিজ, শাড়ি, টপস, টিউনিক, কটি, শার্ট, টপস- স্কার্ট, টি-শার্ট এবং অন্যান্য অনুসঙ্গ । ছেলেদের জন্য ক্যাজুয়াল শার্ট, পলো, টি-শার্ট, ডেনিম জিন্স,কটি ছাড়াও পাবেন রেগুলার ও ফিটেড পাঞ্জাবি । কিডস কর্নারে থাকছে ছোট মনিদের জন্য সকল ধরনের পোশাক । পোশাক ছাড়াও থাকছে স্কুল-কলেজ, অফিস ও নানা প্রয়োজনে ব্যবহার উপযোগী ব্যাগ এবং ব্যাকপ্যাক। কে ক্র্যাফট এর সকল শো-রুম বা অনলাইনে মিলবে মূল্য ছাড় সুবিধা।

সাদিকুর রহমান সাকিব

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়