৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

ঝিনাইদহ পৌরসভার নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধি : পৌর মডেল কলেজের আয়োজনে গতকাল শনিবার বিকালে ঝিনাইদহ পৌরসভা চত্বরে পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা, এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেডিয়েন্ট গ্রুপের চেয়ারম্যান ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাসের শাহরিয়ার জাহেদী মহুল।
ঝিনাইদহ পৌর মডেল কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, নবনির্বাচিত মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল, ঝিনাইদহ সরকারি কেসি কলেজে সাবেক অধ্যক্ষ মো. শহিদুুল ইসলাম, প্যানেল মেয়র সাইফুল ইসলাম মধু প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা পরিষদের সদস্য মোস্তাকিম মনির, পৌর কাউন্সিলর, কলেজের শিক্ষক কর্মকর্তারা, সাংবাদিক, সুধীসমাজ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। সংবর্ধনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, আপনারা যে প্রত্যাশা নিয়ে কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলকে মেয়র পদে নির্বাচিত করেছেন, আপনাদের সেই উদ্দেশ্য সফল করতে সব ধরনের সহযোগিতা করব। আমি ঝিনাইদহ পৌরসভাকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রæতি দিচ্ছি। এ সময় তিনি পৌর কলেজের একাডেমিক ভবন নির্মাণের জন্য ৫ কোটি টাকার আর্থিক সহায়তার ঘোষণা দেন। তিনি বলেন, পৌরবাসীর প্রত্যাশা পূরণ করে ঝিনাইদহ পৌরসভাকে আগামী প্রজন্মের বসবাস উপযোগী একটি আধুনিক পরিষ্কার পরিচ্ছন্ন যানজট ও মাদকমুক্ত মডেল পৌরসভায় রূপান্তর করতে সচেষ্ট থাকবে। অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক পৌরসভা নির্বাচন উপহার দেয়ার জন্য আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়