৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

চট্টগ্রামে পানির ট্যাংকে : গৃহবধূর মরদেহ সন্দেহ স্বামীকে

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীতে বাসার ছাদে পানির ট্যাংক থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তার স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পুলিশের সন্দেহ তার স্বামী তাকে খুন করে পালিয়ে গেছে। খুনের পর স্ত্রী নিখোঁজ রয়েছে বলে একটি সাধারণ ডায়েরি (জিডি) করতে থানায় গিয়েছিল ওই ব্যক্তি। শনিবার বিকালে নগরীর ইপিজেড থানার বন্দরটিলা এলাকায় একটি ভবনের ছাদ থেকে লাশ উদ্ধার করা হয়।
মৃত সর্জিনা আক্তার (২০) নগরীর বন্দরটিলা আয়শার মার গলির খলিল হুজুর ভবনের পঞ্চম তলায় স্বামী-সন্তান নিয়ে থাকতেন। তাদের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুরে। স্বামী মো. হাসান পেশায় নির্মাণশ্রমিক।
নগর পুলিশের সহকারী কমিশনার (বন্দর) মাহমুদুল হাসান সংবাদমাধ্যমকে বলেন, ‘দুই দিন আগে (বৃহস্পতিবার) হাসান তার সাত মাস বয়সী সন্তানকে বাড়িওয়ালার কাছে রেখে তার স্ত্রী ফিরলে তাকে দিতে বলে বের হয়ে যান। শুক্রবার ইপিজেড থানায় স্ত্রী নিখোঁজের জিডি করতে গিয়েছিলেন। এরপর (শনিবার) দুপুরের পর ছাদের পানির ট্যাংক থেকে দুর্গন্ধ ছড়ালে অন্যান্য ভাড়াটিয়ারা বাড়িওয়ালাকে বিষয়টি জানান। এসময় ট্যাংক খুলে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়