৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

চট্টগ্রামে গø্যানেগ্যালস চেন্নাইয়ের গেøাবাল হেলথ সিটির তথ্যকেন্দ্র

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর জিইসি এলাকায় এশিয়ান প্লাজার চতুর্থ তলায় যাত্রা শুরু করল চেন্নাইয়ের গø্যানেগ্যালস গেøাবাল হেলথ সিটির তথ্যকেন্দ্র। মাই রেডি মেডি লিমিটেড দ্বারা পরিচালিত এই তথ্যকেন্দ্রে ভারতের চেন্নাইয়ে অবস্থিত গø্যানেগ্যালস গেøাবাল হেলথ সিটি, চেন্নাইয়ে চিকিৎসা নিতে ইচ্ছুক নগর ও বৃহত্তর চট্টগ্রামের অধিবাসীরা এই হাসপাতালের ডাক্তার/চিকিৎসা সম্পর্কে জানতে ও এপয়েন্টমেন্ট নিতে পারবেন। এছাড়া রোগী ও তার সহযোগীর ভিসা করতে সাহায্য করা, এয়ার টিকেট ও ভারতে অবস্থানে আবাসন সহয়তা দেবে এ তথ্য কেন্দ্রটি।
উদ্বোধনী অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন গø্যানেগ্যালস গেøাবাল হেলথ সিটি, চেন্নাইয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. আলোক খুল্লার। তিনি বলেন, ভারত ও বাংলাদেশের সম্পর্ক সহযোগিতার ও একসঙ্গে এগিয়ে চলার। সরাসরি অনুষ্ঠানে যুক্ত থেকে কেক কেটে তথ্যকেন্দ্রটি উদ্বোধন করেন চট্টগ্রাম শহরের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ সালাহউদ্দিন। এছাড়া শহরের টেলিকম সেবা প্রতিষ্ঠান, ব্যাংক, হাসপাতালের প্রধান কর্মকর্তাসহ বিশিষ্ট ব্যক্তির উপস্থিতি অনুষ্ঠানটিকে উৎসবমুখর করে তোলে। প্রতিদিন সকাল ৯টা হতে সন্ধ্যায় ৬টা পর্যন্ত খোলা থাকবে। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়