৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

কুমিল্লায় সনির আসল পণ্য বিক্রি শুরু

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জাপানের বিশ্বখ্যাত ব্র্যান্ড সনির আসল পণ্য পাওয়া নিয়ে আর কোনো দুশ্চিন্তা কিংবা উৎকণ্ঠা নেই কুমিল্লা মহানগরীর বাসিন্দাদের। কেননা এখন শহরের প্রাণকেন্দ্রেই মিলছে সনি’র আসল পণ্য। ৬৮৬/৬১৮ ক, ঝাউতলায় একটি শো-রুম চালু করেছে বাংলাদেশে জাপানের সনির প্রাতিষ্ঠানিক পরিবেশক স্মার্ট টেকনোলোজিস্ (বিডি) লিমিটেড (সনি-স্মার্ট)। যেখান থেকে খুব সহজেই জাপানের সনি’র আসল পণ্য কিনতে পারছেন ক্রেতারা।
ফিতা কেটে কুমিল্লায় সনি-স্মার্ট-এর শোরুমের উদ্বোধন করেন স্মার্ট টেকনোলোজিস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর মনজুর কাদের মনি, মেডি হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. গিয়াস উদ্দিন আহমেদ, জারিনস বিউটি সেলুন এন্ড জারিনস বুটিক শপের স্বত্বাধিকারী পারুল করিম, স্মার্ট টেকনোলোজিসের মহাব্যবস্থাপক (বিক্রয়) সারোয়ার জাহান চৌধুরী এবং উপমহাব্যবস্থাপক (বিপণন) আজাদ রহমান। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়