৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

কিশোরগঞ্জের কটিয়াদী : ছেলের সামনে বাবাকে হত্যা ঘাতক আটক

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদীতে ছেলের সামনে বাবা বাবুল মিয়াকে (৩৩) ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার সকাল ৮টার দিকে কটিয়াদী পৌর এলাকার পশ্চিমপাড়া আওয়াল মিয়ার বাড়ি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সন্ত্রাসী নুরে আলমের (৩০) বিরুদ্ধে এ হত্যার অভিযোগ উঠেছে।
নিহত বাবুল মিয়া একজন ফেরিওয়ালা ও পৌর এলাকার পশ্চিমপাড়া (নদীর চর) মহল্লার মোতালিবের ছেলে। সন্ত্রাসী নুরে আলম চুরি, ছিনতাই, মাদক ব্যবসার সঙ্গে জড়িত। জানা যায়, গত শুক্রবার গভীর রাতে বাবুল মিয়ার ঘরের সিঁদ কেটে চুরির ঘটনা ঘটে। ঘর থেকে তার মোবাইল ফোন ও বিদেশ যাওয়ার জন্য জমানো নগদ টাকা চুরি হয়। চুরির ঘটনার সময় বাবুল মিয়ার ছেলে আব্দুল্লাহ (৮) চোরকে দেখে ফেলে। সে চিনতে পারে চোর প্রতিবেশী নুরে আলম। সকালে সে তার বাবাকে জানায় ঘরে চুরি করতে আসা দুজনের মধ্যে প্রতিবেশী নুরে আলম ছিল। ছেলের বক্তব্যের ভিত্তিতে বাবুল মিয়া এলাকার কাউন্সিলরসহ কয়েকজনকে বিষয়টি জানায়। এই চুরির অভিযোগ করায় ছুরি নিয়ে বাবুল মিয়াকে খুঁজতে থাকে নুরে আলম। বাড়ির নিকটবর্তী একশ গজ দূরে দোকানের সামনে বাবুল মিয়া তার ঘরে চুরির ঘটনা নিয়ে আলোচনা করছিলেন।
এ সময় তার ছেলে আব্দুল্লাহ সঙ্গে ছিল। ক্ষিপ্ত হয়ে নুরে আলম সবার সামনে বাবুল মিয়ার গলায় ছুরিকাঘাত করে। পরে বাবুল মিয়াকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে এ ঘটনার পর নুরে আলম নিহত বাবুল মিয়ার বাড়িতে যায় এবং বাবুল মিয়ার ছোট ভাইকে ছুরিকাঘাত করে জখম করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক নুরে আলমকে আটক করে।
কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন বলেন, ‘আমরা ঘাতক নুরে আলমকে আটক করেছি। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়