৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

ওমরায় যাওয়ার পথে ইয়াবাসহ আটক আ.লীগ নেতা

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুড়িগ্রাম : থানা হাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও থানা হাট ইউপির চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মিলন ১৫ পিস ইয়াবাসহ হাতেনাতে ধরা পড়েছেন। গত শুক্রবার সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে সৈয়দপুর বিমানবন্দর কর্তৃপক্ষ ও নিরাপত্তাকর্মীরা তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করেন।
মিলন চিলমারী উপজেলা আওয়ামী লীগের সদস্য। ইয়াবাসহ চেয়ারম্যান আটকের ঘটনা জানাজানি হলে থানাহাট ইউনিয়নজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।
এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নীলফামারীতে কর্মরত ইন্সপেক্টর শফিকুল ইসলাম নিজে বাদী হয়ে ওই রাতেই সৈয়দপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করার কথা নিশ্চিত করেন।
চেয়ারম্যানের একাধিক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, তিনি শুক্রবার বিকালে ওমরাহ হজ পালনের জন্য চিলমারী থেকে মক্কার উদ্দেশে রওনা দিয়ে সন্ধ্যায় সৈয়দপুর বিমানবন্দরে ১৫ পিস ইয়াবাসহ আটক হন। ফলে তার ওমরাহ হজ পালনের বিষয়টি অনিশ্চিত হয়ে যায়।
স্থানীয় একটি সূত্র জানিয়েছে, ওই আওয়ামী লীগ নেতার শুভাকাক্সিক্ষরা ওমরাহ পালনে যাওয়ার কথা শুনে খুশি হয়ে তাকে জুতা, পায়জামা-পাঞ্জাবিসহ বেশ কিছু উপঢৌকন দেন। বর্তমানে ঘটনাটি চিলমারী উপজেলায় টক অব দ্য টাউনে পরিণত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়