৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

আমানের হুমকি : সরকার পতনে আরো বাড়াবাড়ি করা হবে

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপি বাড়াবাড়ি করলে খালেদা জিয়াকে জেলে পাঠানো হবে- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই হুঁশিয়ারি প্রসঙ্গে বিএনপি ঢাকা উত্তরের আহ্বায়ক ও চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাাহ আমান বলেছেন, নিরপেক্ষ নির্বাচনের জন্য আমরা কথা বলতে গেলে সেটা যদি বাড়াবাড়ি হয়, তাহলে এর থেকে আরো বেশি বাড়াবাড়ি হবে সরকারের পতন ঘটানোর জন্য।
গতকাল শনিবার জাতীয় প্রেস ক্লাবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগ এবং নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি (একাংশ) সভাটি আয়োজন করেন। বাংলাদেশ এলডিপির সভাপতি আব্দুল করিম আব্বাসীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতাকর্মী ও এলডিপির কেন্দ্রীয় নেতারা।
আমান বলেন, খালেদা জিয়ার সম্পর্কে শেখ হাসিনা যে কথা বলছেন তাতে মনে হচ্ছে, এই আইন তিনি (শেখ হাসিনা) নিজেই তৈরি করেন। তিনি নিজেই বলেন, আমি তাকে (খালেদা জিয়া) দয়া করে জেলখানা থেকে বের করেছি। আবার বেশি বাড়াবাড়ি করলে তাকে জেলে পাঠাব। বাড়াবাড়ি আবার কী?
তিনি বলেন, আজ যে মিথ্যা মামলায় বেগম জিয়াকে সাজা দিয়েছেন, সেই একই ধরনের মামলায় প্রতিটি মানুষ জামিন পাচ্ছেন। কিন্তু খালেদা জিয়া পাচ্ছেন না। কয়েক হাজার লোক শহীদ হলেও বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না বলে জানান আমান উল্লাহ আমান। বক্তব্য শেষে তিনি উপস্থিত নেতাকর্মীদের থেকে রাজপথ থেকে পিছপা না হওয়ার প্রতিশ্রæতি নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়