নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনা : কাঞ্চনজঙ্ঘা দেখে ফেরার পথে যুবক নিহত

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়া থেকে কাঞ্চনজঙ্ঘা দেখে বাড়ি ফেরার পথে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঠাকুরগাঁও পৌর শহরের হাজীপাড়া মহল্লার যুবক মো. মোস্তাফিজুর রহমানের (৩০) মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সাড়ে ১০টায় তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কের ভোজনপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, মোস্তাফিজুর রহমান মোটরসইকেলযোগে কাঞ্চনজঙ্ঘা দেখে ঠাকুরগাঁও ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের চাকার নিচে পড়ে মোস্তাফিজুর রহমান। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মোস্তাফিজুর রহমান ঠাকুরগাঁও পৌর শহরের দক্ষিণ হাজীপাড়া মহল্লার মৃত মজিবর রহমানের ছেলে। গতকাল বাদ মাগরিব পৌর শহরের হাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

পরে মরদেহ গ্রামের বাড়ি বগুড়ায় নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয় জানাজা শেষে শনিবার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়