নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

সাতক্ষীরায় দাঁড়িয়ে থাকা যাত্রীশূন্য বাসে আগুন

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মসিউর রহমান ফিরোজ, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরায় আকস্মিক আগুন লেগে পুড়ে গেছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি যাত্রীশূন্য বাস। শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে শহরের কাটিয়া আমতলা মোড়ে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে যাওয়া বাসটির হেলপার কবীর হোসেন জানান, রিজার্ভ হিসেবে বাগেরহাটে যাওয়ার জন্য বৃহস্পতিবার রাতে বাসটি (সিলেট-জ-১১-০৭২৯) সাতক্ষীরা-খুলনা সড়কের কাটিয়া আমতলা মোড়ে রাখা হয়। বাসের সামনে একটি ট্রাকও দাঁড়িয়েছিল। শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে বাসটি পানি দিয়ে পরিষ্কার করছিলেন তিনি। দরজা খোলা রেখে বালতিতে করে পার্শ্ববর্তী ট্যাপে পানি আনতে যান। কিছুক্ষণ পর বাসটিতে আগুনের কুণ্ডলি দেখে ছুটে আসেন। স্থানীয়রা পানি দিয়ে আগুন নেভানোর আগেই বাসের ভেতরের সিট, ইঞ্জিনসহ ৮০ শতাংশ পুড়ে যায়।
বাসের মালিক সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা বাস মিনিবাস মালিক সমিতির সদ্য বিদায়ী সদস্য সচিব গোলাম মোর্শেদ জানান, আগামী ৩ ডিসেম্বর জেলা বাস মালিক সমিতির নির্বাচন। এটাকে কেন্দ্র করে বা বাসটির স্টাফদের রাখা মশার কয়েল অথবা শর্ট সার্কিটের ফলে আগুন লাগতে পারে। তবে পুলিশ তদন্ত করলে আগুন লাগার কারণ উদ্ঘাটন করতে পারবে বলে জানান তিনি। সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক ইসমাইল হোসেন জানান, তদন্ত করে বাসে আগুন লাগার কারণ বের করার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়