নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

শেরপুর : সাংবাদিকের নামে হয়রানি মামলা প্রত্যাহারের দাবি

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে এক সাংবাদিককে মিথ্যা বন মামলায় জড়ানোর ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে স্থানীয় প্রেস ক্লাবের কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন সাংবাদিক এম মোকাদ্দেস আলী, রফিকুল ইসলাম, আসাদুল্লাহ সিরাজী, আবু হেলাল, মনোয়ার উল্লাহ, মোরাদ শাহ জাবাল, শাহ জাহান মিয়া, মঞ্জুরুল হক, বিল্লাল হোসেন, সরোয়ার, আনিসুর রহমান, ইউসুব আলী সরকার, মোরাদ হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, সম্প্রতি স্থানীয় বন বিভাগ প্রেস ক্লাবের সদস্য জিয়াউল হকের নামে একাধিক বিভাগীয় বন মামলা দায়ের করে হয়রানী করে আসছে। বনের জমি জবরদখলকারীদের সঙ্গে সাংবাদিক জিয়াউল হককে আসামি করা হয়েছে প্রতিটি মামলায়। পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে এসব মামলা করা হয়। দায়েরকৃত ৩টি মামলায় জামিনে থাকলেও গত ১ নভেম্বর অন্য একটি মামলায় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
বক্তারা সাংবাদিক জিয়াউল হকের নামে দায়ের করা মামলাগুলো বিচার বিভাগীয় তদন্তের দাবিসহ সেই সঙ্গে দোষী বন কর্মকর্তাদের বিচারের দাবি জানান। মিথ্যা মামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে সাংবাদিকের নামে দায়ের করা সব মামলা প্রত্যাহারসহ তার মুক্তির দাবি করেন বক্তারা। অন্যথায় বৃহত্তর কর্মসূচি দেয়া হবে বলে জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়