নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

লেগুনায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় শিশু নিহত

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মিরপুর জাহানারাবাদ বেড়িবাঁধ এলাকায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় লেগুনা আরোহী এক শিশু নিহত হয়েছে। তার নাম রায়হান (১২)। গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
শিশুটির বাবা কাঁচামাল বিক্রেতা মো. হায়দার জানান, ২ ছেলে ও ১ মেয়ের মধ্যে মেজো ছিল রায়হান। তাদের বাড়ি মাদারীপুর শিবচর উপজেলার রাজারচর এলাকায়। বর্তমানে মিরপুর দিয়াবাড়ি ঘাট এলাকায় থাকেন তারা। বেকার ঘোরাঘুরি করত রায়হান। সকাল ৭টার দিকে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। প্রায় সময় লেগুনায় করে এক স্ট্যান্ড থেকে আরেক স্ট্যান্ডে যেত। সকাল ১০টার দিকে তারা খবর পান, দুর্ঘটনায় আহত হয়েছে রায়হান। এরপর কয়েকটি হাসপাতাল ঘুরে শেষে ঢাকা মেডিকেলে গিয়ে মরদেহ দেখতে পান। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া লেগুনা চালক মো. শামীম ও সহযোগী মো. সাব্বির রহমান জানান, তারা গাবতলী পর্বত এলাকা থেকে লেগুনায় যাত্রী নিয়ে মিরপুর ১ নম্বরে যাচ্ছিলেন। ওই শিশুসহ আরো একটি শিশু বড় বাজার থেকে লেগুলার পেছনে উঠে দাঁড়ায়। তারা দিয়াবাড়ি নামবে বলে জানায়। জাহানারাবাদ বেড়িবাঁধ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক প্রথমে একটি রিকশাকে ধাক্কা দেয়। পরে লেগুনায় ধাক্কা দিলে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায় শিশুটি। তখন তাকে উদ্ধার করে প্রথমে মিরপুর সেলিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যাওয়া হয়।
অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেলে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়