নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

রূপগঞ্জে দুর্ঘটনায় যুবক নিহত

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় অমিত হাসান অনিক নামের এক যুবক নিহত হয়েছেন। তবে ছাত্রদলের অভিযোগ, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির ঘটনার প্রতিবাদে গত বৃহস্পতিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কে মশাল মিছিল বের করলে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা চালান। এতে অমিত হাসান অনিক নিহত হন। এ ঘটনায় আহত হন আরো অনেকে।
উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পোনাব এলাকায় বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। নিহত ছাত্রদল নেতা অমিত হাসান অনিক উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার আমীর হোসেনের ছেলে। তিনি কাঞ্চন পৌরসভা ছাত্রদলের সহসভাপতি বলে দাবি করে ছাত্রদল। তবে নিহতের বোন আঞ্জুমান আক্তার জানান, অমিত সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এছাড়া অমিত ছাত্রদল বা কোনো রাজনীতির সঙ্গে জড়িত নন। অমিত ডাচ বাংলা ব্যাংকে পিয়ন হিসেবে কাজ করতেন।
এদিকে কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার রাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়েদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির ঘটনার প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়কে মশাল মিছিল শেষ করে ফেরার পথে ছাত্রলীগ ও যুবলীগের হামলায় কাঞ্চন পৌর ছাত্রদলের সহসভাপতি অমিত হাসান অনিক গুরুতর আহত হন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ হামলার ঘটনায় ছাত্রদলের আবু হানিফ, অপু মিয়া, আমির হোসেন, আব্দুল হালিম, সানি, হৃদয় মীর, রাশেদুল মোল্লাসহ একাধিক ছাত্রদল নেতা আহত হয়।
এ বিষয়ে রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন বলেন, ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে ছাত্রদল। আমরা যতটুকু জানতে পেরেছি অনিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। এছাড়া সে ছাত্রদলের কেউ না। প্রয়োজনে আপনারা তার পরিবারের সঙ্গে কথা বলে দেখতে পারেন। ছাত্রলীগ যুবলীগের বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, বাড়ির ফেরার পথে সড়ক দুর্ঘটনায় অনিক নামে এক যুবক নিহত হয়েছে বলে জানি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়