নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

রংপুরে মিডল্যান্ড ব্যাংকের নতুন শাখা উদ্বোধন

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রংপুরে মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের নতুন শাখা উদ্বোধন করা হয়েছে। কোতোয়ালি থানার ১৬নং ওয়ার্ডের ধাপ জেলরোডে সানশাইন টাওয়ারের দ্বিতীয় তলায় গত ৩১ অক্টোবর (সোমবার) আনুষ্ঠানিকভাবে এ শাখাটি উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান, প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজুর রহমান (মোস্তফা), বাংলাদেশ ব্যাংক রংপুর অফিসের যুগ্ম পরিচালক মো. রকিবুল ইসলাম, ব্যাংকের রংপুর শাখার শাখা প্রধান মো. রেজুউল হকসহ এলাকার ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে নিয়ে আনুষ্ঠানিকভাবে শাখাটির শুভ উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি।

অনুষ্ঠানে ব্যাংকের সম্মানিত গ্রাহক, শুভনুধ্যায়ী ছাড়াও আরো উপস্থিত ছিলেন ব্যাংকের রিটেল ডিস্ট্রিবিউশনস বিভাগের প্রধান মো. রাশেদ আকতার, জেনারেল সার্ভিসেস বিভাগের প্রধান নকুল চন্দ্র দেবনাথ, ব্যাংকের ক্লাস্টার হেড এবং রাজশাহী শাখার শাখা প্রধান মো. আহসান হাবিবসহ ব্যাংকের অন্যান্য নির্বাহী ও কর্মকর্তা। অনুষ্ঠানের শুরুতে ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণের জন্য দোয়া কামনা করা হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়