নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

‘মানুষের ভালোবাসায় আমি কৃতজ্ঞ’

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গাজীপুর মহানগর পুলিশের চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠানে গত ১৬ সেপ্টেম্বর গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন কমেডি অভিনেতা ও উপস্থাপক আবু হেনা রনি। রনিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এই অভিনেতা সম্প্রতি সুস্থ হয়ে বাসায় ফিরেছেন এবং কাজেও ব্যস্ত হয়েছেন। তার খবর জানাচ্ছেন হেমন্ত প্রাচ্য

আপনার শরীর এখন কেমন?
এখন অনেকটাই ভালো আছি। গত মঙ্গলবার ‘ঞধষশ মিষ্টি ঝাল’ নামের একটি টেলিভিশন কমেডি শোর শুটিংয়ে অংশ নিয়েছি। এতে আমার সঙ্গে ছিলেন সংগীতশিল্পী আঁখি আলমগীর আপু। অনেক দিন পর আঁখি আলমগীর আপুর সঙ্গে দেখা হয়ে খুবই ভালো লেগেছে। সুস্থ হওয়ার পর যার সঙ্গেই দেখা হচ্ছে সেই আমাকে বুকে জড়িয়ে ধরছেন।

‘ঞধষশ মিষ্টি ঝাল’ নিয়ে বলুন…
সমসাময়িক বিষয় নিয়ে রম্য-বিদ্রুপাত্মক আয়োজন ‘ঞধষশ মিষ্টি ঝাল’। আবু হেনা রনির উপস্থাপনা এবং রফিকুল ইসলাম ফারুকীর প্রযোজনায় অনুষ্ঠানটি বাংলাভিশনে প্রতি মঙ্গলবার রাত ১১টা ২৫ মিনিটে প্রচার হচ্ছে।

অসুস্থতার কারণে তো অনেক শো বাতিল হয়েছে?
হ্যাঁ, অসুস্থতার কারণে প্রায় দেড় মাস কোনো কাজ করতে পারিনি। দেশে এবং বিদেশে বেশ কয়েকটি স্টেজ শোর আমন্ত্রণ ছিল। সেগুলো বাতিল হয়েছে। এখন নতুন করে শুরু করেছি। বাংলাভিশনের অনুষ্ঠানটি অনেক দিন ধরেই নিয়মিত উপস্থাপনা করছি। এছাড়া বেশ কয়েকটি স্টেজ শোর ব্যাপারে আলাপ চলছে।

হাসপাতালেও নাকি লেখালেখি করেছেন?
অসুস্থকালীন সময়ে কয়েকটি মৌলিক গান লিখেছি, সেগুলোর রেকর্ড করা বাকি আছে। সুরও দেয়া হয়েছে।
এছাড়া বার্ন ইউনিটে ভর্তি থাকার অভিজ্ঞতা থেকে একটা শো করার পরিকল্পনা করছি।
হাসপাতালে থাকার সময়টাতে সারাদেশের মানুষের যে পরিমাণ ভালোবাসা পেয়েছি, সেটা ভুলবার নয়।
মিডিয়াতে আমার সহকর্মী অনেকেই আমার খোঁজ নিয়েছেন তাদের কাছে কৃতজ্ঞতার ভাষা জানা নেই। আর সাধারণ মানুষ আমার জন্য অনেক দোয়া করেছেন। আমি হাসপাতালে ভর্তি না হলে হয়তো জানা হতো না, কত মানুষ আমাকে ভালোবাসেন।

আগামী দিনের পরিকল্পনা কী?
সামনের দিনগুলোতে কাজের মাঝেই ব্যস্ত থাকতে চাই। বেশ কিছু স্টেজ শোর আলাপ হচ্ছে, এগুলো করব। আর সবার ভালোবাসায় বাঁচতে চাই। সবার ভালোবাসাই আমাকে বাঁচিয়ে রেখেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়