নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

বান্দরবানের লামা : বন্য হাতির আক্রমণে নিহত ২

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

লামা (বান্দরবান) প্রতিনিধি : লামার আজিজনগরে বন্য হাতির আক্রমণে দুই বৃদ্ধা নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো একজন। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার আজিজনগর ইউনিয়নের মগ বাজার ও জামাল পাড়ায় এ ঘটনা ঘটে। এ সময় বন্য হাতি তাণ্ডব চালিয়ে দোকানপাট, বাগান ও কয়েকটি গাড়ি ভাঙচুর করে। লামা বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা আরিফুল হক বেলাল এই খবর নিশ্চিত করেন। মৃতরা হলেন- সোহরাব পাড়ার মৃত ফজর আলীর স্ত্রী খতিজা বিবি (৬৫) এবং মগ বাজার এলাকার মৃত মাইন উদ্দিন গাজীর ছেলে দোকানদার আমির আলী (৫০)।
একই ঘটনায় মোজাম্মেল হক বয়াতি (৬৫) নামে জামাল পাড়ার একজন আহত হয়েছেন। স্থানীয়দের বরাত দিয়ে বন কর্মকর্তা আরিফুল হক বেলাল জানান, খতিজা বিবি সকালে গৃহস্থালী কাজে বাড়ির পাশের ঝিরিতে গিয়ে বন্য হাতির সামনে পড়েন। এ সময় হাতি তাকে আঁচড়ে ঘটনাস্থলেই মেরে ফেলে।
অন্যদিকে মগ বাজার আমির আলীর দোকান ও জামাল পাড়ার মোজাম্মেল হক বয়াতির বাড়িতে ভাঙচুর চালায় দলছুট ওই বন্য হাতি।
এ সময় দোকানদার আমির আলী ও মোজাম্মেল হক বয়াতি গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী চকরিয়া সরকারি হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আমির আলী মারা যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়