নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

প্রশাসন নীরব : মান্দায় পাউবোর জমি দখল করে পাকাঘর নির্মাণ

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : মান্দায় পানি উন্নয়ন বোর্ড (পাউবোর) অধিগ্রহণকৃত জমি দখল করে পাকাঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।
গত বুধবার ফজলুর রহমান বাদী হয়ে নওগাঁ পানি উন্নয়ন বোর্ডে (পাউবো) লিখিত অভিযোগ দায়ের করেছেন। ফজলুর রহমান উপজেলার বিষ্ণুপুর ইউপির দাসপাড়া গ্রামের মৃত সাহার আলীর ছেলে। অভিযুক্ত হলেন একই এলাকার মৃত শরিয়তুল্যার প্রামাণিকের ছেলে আব্দুস ছাত্তার প্রামাণিক।
অভিযোগ সূত্রে জানা গেছে, দাসপাড়া মৌজার ৪৪ নং খতিয়ানের সাবেক ১২৭৫ ও হাল ১৭৯৭ দাগের দক্ষিণ পাশের রাস্তার অধিগ্রহণকৃত পানি উন্নয়ন বোর্ডের জমি দখল করে পাকাঘর নির্মাণকাজ করে যাচ্ছেন প্রভাবশালী আব্দুস ছাত্তার। অবৈধভাবে পাকাঘর নির্মাণ বন্ধের দাবিতে স্থানীয়দের পক্ষে সংশ্লিষ্ট দপ্তরে লিখিত অভিযোগ করেন ফজলুর রহমান।
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যক্তি জানান, এ ঘর নির্মাণ হলে যাতায়াতের রাস্তা বন্ধ হয়ে যাবে। এতে স্থানীয়রা চরম দুর্ভোগের শিকার হবে। তাই অচিরেই নির্মাণকাজ বন্ধ করার দাবি জানিয়েছেন।
ভুক্তভোগী ফজলুর রহমান বলেন, আমাদের যাতায়াতের রাস্তা বন্ধ করে পাকাঘর নির্মাণ করে যাচ্ছেন প্রভাবশালী ছাত্তার। একদিকে যাতায়াতের রাস্তা বন্ধ করে দিচ্ছেন অন্যদিকে পানি উন্নয়ন বোর্ডের জমি দখল করে নিচ্ছেন।
এ ব্যাপারে নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আরিফুজ্জামান খান জানান, অবৈধভাবে জমিদখল করে পাকাঘর নির্মাণের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়