নিশ্চিত মৃত্যু থেকে ইমরান খানকে বাঁচালেন এক যুবক : প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দিকে সন্দেহের তীর

আগের সংবাদ

এ মরণফাঁদ থেকে মুক্তি মিলবে কবে?

পরের সংবাদ

এক্সিম ব্যাংকের ‘জেপি মরগ্যান চেজ’ স্বীকৃতি অর্জন

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড ‘এমটি ২০২’ ইস্যুকরণের ক্ষেত্রে সেরা মান বজায় রাখার কৃতিত্বস্বরূপ সম্প্রতি বহুজাতিক বাণিজ্যিক ব্যাংক জেপি মরগ্যান চেজ এর সম্মানজনক ‘২০২২ মার্কিন ডলার ক্লিয়ারিং এলিট কোয়ালিটি স্বীকৃতি’ পুরস্কার অর্জন করেছে। গ্রাহকদের আমদানি মূল্য পরিশোধের ক্ষেত্রে অটোমেটেড স্ট্রেইট থ্রু প্রসেস (এসটিপি) কার্যক্রম পরিচালনায় এক্সিম ব্যাংক ৯৯ দশমিক ৭৩ শতাংশ সফলতায় সম্মানজনক এই পুরস্কার অর্জন করে। এক্সিম ব্যাংক প্রধান কার্যালয়ে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহাম্মদ ফিরোজ হোসেনের কাছে এ সম্মানজনক পুরস্কার এবং সনদপত্র তুলে দেন জেপি মরগ্যান চেজ বাংলাদেশ অফিসের নির্বাহী পরিচালক ও প্রধান প্রতিনিধি সাজ্জাদ আনাম। বিজ্ঞপ্তি।
এ সময় এক্সিম ব্যাংকের অতিরিক্ত-ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, শাহ্ মো. আব্দুল বারী এবং উপব্যবস্থাপনা পরিচালক জসীম উদ্দীন ভূঁইয়া ও মাকসুদা খানমসহ উভয় ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়