বাংলা একাডেমির তিনটি পুরস্কার ঘোষণা

আগের সংবাদ

মহাসড়কে পদে পদে মরণফাঁদ :

পরের সংবাদ

হোমনায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৫

প্রকাশিত: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোরে উপজেলার ছোট ঘাড়মোড়া ছিনাইয়া সড়ক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি মিনি পিকআপ ভ্যানও জব্দ করা হয়েছে।
গ্রেপ্তার ডাকাতরা হলেন নবীনগর উপজেলার মুন্সিবাড়ির মৃত ফজলুল হকের ছেলে আইনুল হক (৩০), নরসিংদী থানার মহিষাগুড়া গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে মো. আমির হোসেন (৩৫) ও একই থানার বাখরনগর গ্রামের মো. হোসেন মিয়ার ছেলে কামাল উদ্দিন (৩৫), মুরাদনগর উপজেলার মটকিরচর গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে শান্ত মিয়া (৩১) ও চাঁদপুর জেলার কচুয়া থানার আলীয়ারচর গ্রামের মৃত রমজান আলীর ছেলে স্বপন ড্রাইভার (৩৫)।
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তারা স্থানীয়দের সহযোগিতায় বিভিন্ন এলাকায় ডাকাতি করে মিনি কাভার্ড ভ্যানে করে ডাকাতি করে পালিয়ে যায় বলে পুলিশের কাছে স্বীকার করেছে। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদের গতকাল আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়